HomeEntertainmentজন্মদিনের সারপ্রাইজ দিল সালমান খান - Salman Khan gave birthday surprise

জন্মদিনের সারপ্রাইজ দিল সালমান খান – Salman Khan gave birthday surprise

বলিউডের দাবাং যাকে সবাই এক নামে সালমান খান নামে চেনে। সালমান খান এবং তার কথিত বান্ধবী ইউলিয়া কে অনেক স্থানেই তাদেরকে একসঙ্গে দেখা যায় সম্প্রতি তারা ইউলিয়া ভান্তুর সাথে জন্মদিন পালন করতেও দেখা গিয়েছে।  বলিউডের অনেক তারকা পাশাপাশি সেখানে উপস্থিত ছিলেন বলিউডের দাবাং সালমান খান। জন্মদিনের পার্টি প্রকাশ করার সময় ইউলিয়া ছবিগুলো ভাইরাল হয়েছে সেগুলোর পাশাপাশি সালমান খানকে দেখার জন্য তার ভক্তরাও অনেক উদ্বিগ্ন হয়ে আছে।

এরই সাথে রয়েছে বলিউডের অনেক অভিনেত্রীই গায়িকা যারা রবিবার ইউলিয়া ভান্তুর জন্মদিন পালনের উদ্দেশ্যে সেখানে গিয়েছিলেন এছাড়া আরও সেখানে উপস্থিত ছিলেন শ্যালক আয়ুষ শর্মা সঙ্গীতশিল্পী সাজিদ এবং সালমান খানের ভাই সোহেল খান।

জন্মদিনে অনেক ছবি তারা শেয়ার করেছে এবং পরবর্তীতে সেগুলো প্রচুর পরিমাণে ভাইরাল হয়েছে।  জন্মদিন উদযাপন এর পরে যে সকল ছবি শেয়ার করা হয় সেগুলোর ক্যাপশনে সালমান খানের শ্যালক লিখেছেন  প্রথমে “আপনাকে আপনার জন্মদিনের জন্য অনেক শুভকামনা জানাচ্ছি এবং তুমি সবসময় হাসিখুশি থাকো এটাই তোমার জন্য প্রার্থনা”।

যেসকল সবই তাদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের প্রকাশ করা হয় সেগুলোতে দেখা গিয়েছিল ইউলিয়া কে একটি কালো ড্রেসের সালমান খানের পাশে দাঁড়িয়ে থাকতে এবং সালমান খান সেখানে পরিহিত ছিল একটি কালো শার্ট এবং প্যান্ট বা ট্রাউজার।

তবে অনেক তথ্য মতে জানা গিয়েছে এখানে সালমান খান ইউলিয়ার বাড়িতে পৌঁছে তাকে সময়মতো খুব সুন্দর একটা সারপ্রাইজ দেন। যার জন্য মোটেও প্রস্তুত ছিলেন না ইউলিয়া।  সালমান খান তার ব্যস্ততার মধ্য থেকে সময় বের  করে থেকেও নিউ ইয়ার জন্মদিনে আসবে এমন টা হয়তো সে কল্পনাও করতে পারেনি।

ইনস্টাগ্রামে তারা সকল ছবির পাশাপাশি সেখানে তাদের অনেক ছবি এবং একটি কেক কাটার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে।  এই ভিডিওতে সকল তারকাকে বেশ উৎফুল্ল দেখায় এবং তারা সেখানে ইনজয় করছে এটাও স্পষ্ট বোঝা যায়।  এবং এই সকল পোষ্ট শেয়ার করার পাশাপাশি ইয়ুলিয়া তার জন্মদিনের পোস্ট একটি ক্যাপশন শেয়ার করে সেটি হল” নিজেকে খুব বেশি ভাগ্যবান বলে মনে হচ্ছে এত কাছের মানুষ জনকে পেয়ে।  সবাইকে ধন্যবাদ জানাচ্ছি আমার এই জন্মদিন তাকে এত আনন্দ ঘন এবং বিশেষ মুহূর্ত করে তোলার জন্য।  কোনরকম পরিকল্পনা ছাড়াই শুধু হৃদয় থেকে জীবনকে সুন্দর করার জন্য এটাই যথেষ্ট।  আপনাদের ভালোবাসা এবং আপনাদের শুভেচ্ছার জন্য সবাইকে ধন্যবাদ।”

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular